কোচিতে সানি ঝড়, রাজনীতিকদেরও টেক্কা দিলেন অভিনেত্রী!

0
44

র পাঁচটা দিনের থেকে কোচির চেহারাটা ছিল অন্যরকম। অনেকটাই ফাঁকা ফাঁকা। ধর্মঘট নাকি কোনও তাবড় রাজনৈতিক নেতার আগমন! আদতে দেখা গেল এসব কিছুই নয়। কোচিতে এসেছেন সানি লিওন। আর সেকারণেই রীতিমতো জনজোয়ার। অভূতপূর্ব এ ঘটনার সাক্ষী থাকল কেরল।

Sunny leone in india

তারকাদের জন্য ভক্তদের জনজোয়ার অবশ্য নতুন কিছু নয়। অমিতাভ বচ্চনের বাড়ির সামনে আজও নিয়ম করে ভক্তরা সম্মিলিত হন। একই ছবি শাহরুখের বাড়ির সামনেও দেখা যায়। জন্মদিনে বা ইদে কিং খান বাড়ির সামনে এলেই রীতিমতো জনপ্লাবন। কিন্তু কেরলে সানি লিওনের জন্য যে জনসুনামি হল তার তুলনা মেলা ভার।

এক স্মার্টফোনের উদ্বোধনের জন্য কোচিতে গিয়েছিলেন সানি। সেখানেই দেখা গেল এই জন বিস্ফোরণ। যে ঘটনায় রীতিমতো চমকে গিয়েছেন সানি নিজেও। টুইটারে পুরো ঘটনার ভিডিও পোস্ট করে সেই বিস্ময়ই প্রকাশ করেছেন সানি।

অবশ্য সানির থেকেও বেশি বিস্ময় নেটিজেনদের। সাধারণত এই ধরনের ভিড় বড় কোনও তারকাদের জন্যই হয়। কিংবা মোদি বা রাহুলের মতো রাজনীতিকের সভা হলে আলাদা কথা। কিন্তু স্রেফ সানিকে দেখতে এত ভিড়! সত্যিই চমকে গিয়েছেন সকলে। কেউ কেউ তো এমন মন্তব্যও করে ফেলেছেন যে, তাবড় রাজনীতিকদেরও এই ক্ষমতায় মাত দিতে পারেন অভিনেত্রী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here