কুমিল্লায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে স্কুল শিক্ষার্থী আহত

0
26

কুমিল্লা নগরীর পুলিশ লাইনস এলাকায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে ইয়াসিন আরাফাত (৭) নামে এক শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছে। নির্মাণাধীন ভবনের পাশে অবস্থিত গ্রীন লিফ স্কুলের কেজি শ্রেণীর ছাত্র ইয়াসিন আরাফাত।

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে স্কুল শিক্ষার্থী আহত

সোমবার এ ঘটনা ঘটে। আহত ইয়াসিন বর্তমানে কুমিল্লা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার  দু পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানান। তার বাবা মাসরুক রহমান একজন সেনা সদস্য।

সরেজমিনে পুলিশ লাইনস এলাকায় গিয়ে দেখা যায়, বেসরকারি বিল্ডিং নির্মাণকারী প্রতিষ্ঠানের তত্ত্বাবধানে একটি ভবণ নির্মাণ করা হচ্ছে। চৌদ্দতলা ভবনের নয়তলা পর্যন্ত কাজ শেষ হয়েছে। নির্মাণাধীন ভবনের পাশেই গ্রিন লিফ কিন্ডার গার্টেন নামে একটি স্কুল রয়েছে। ভবনের দেয়াল ধসে পড়ে  শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় স্কুলের  শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থী ও অভিভাবকরা উৎকন্ঠায় রয়েছেন।

স্কুলের প্রধান শিক্ষক বরকত উল্লাহ মুন্সি জানান, বিকট আওয়াজে পাশে নির্মাণাধীন ভবনের ৬ এবং ৭ তলার দেয়াল ধসে পড়ে স্কুলের টয়লেটের উপর। দেয়াল ধসের বিকট শব্দে স্তম্ভিত হয়ে যায় গোটা এলাকা। নিম্নমানের ভবন নির্মাণ সামগ্রী ও পর্যাপ্ত নিরাপত্তা বেস্টনী  ছাড়া উচু বিল্ডিং নির্মাণের কারণে এমন দুর্ঘটনা ঘটেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here