কী কারণে ব্যবহৃত কনডম সংগ্রহ করেন এই নারী….? জানলে অবাক হবেন !

0
282

kondom

শখের বসে মানুষ কত কী না সংগ্রহ করেন। জগত জুড়ে তাই শখেরও রয়েছে হাজারো বৈচিত্র্য। কেউ ভালবাসেন মুদ্রা সংগ্রহ করতে, কেউবা আবার ভ্রমণ। এতসব বৈচিত্র্যময় শখের মধ্য থেকে এক অদ্ভুত শখের দেখা মিলল নরওয়েতে।

নরওয়েতে বসবাসকারী ২৭ বছর বয়সী নারী টোনিয়া ২০১০ সাল থেকে শখের বসে সংগ্রহ করতেন বিভিন্ন মানুষের ব্যবহৃত কনডম। সম্প্রতি তিনি নিজের শোবার ঘরে, সেই ব্যবহৃত কনডম প্রদানকারীদের ছবিসহ একটি প্রদর্শনীর আয়োজন করেন। আর সেই প্রদর্শনীতে তিনি উপস্থাপন করেন দুই হাজার ব্যবহৃত কনডম।

২০১০ সাল থেকে তিনি নানা ভাবে চেষ্টা করে এই কনডম সংগ্রহ করেতেন। কখনো বা তিনি টাকার বিনিময়য়ে কিনে নিয়েছেন আবার কখনো বন্ধুদের বলেছেন, তার শোবার ঘরে যৌনসহবাস করে তাদের ব্যবহৃত কনডম রেখে যেতে।

তবে এখন তার টার্গেট ১০ হাজার ব্যবহৃত কনডম সংগ্রহ করা। টোনিয়া জানান, তিনি কখনোই এই ব্যবহৃত কনডম সংগ্রহের চেষ্টা বন্ধ করবেন না। টোনিয়ার এই আজব শখটিকে এগিয়ে নিয়ে যেতে তার বাবাও বেশ সহযোগিতা করেছেন।

তিনি তার বন্ধুদের বলতেন, তারাও যেন তাদের ব্যবহৃত কনডমগুলো তার কন্যা টোনিয়াকে দেয়। কারণ তার কন্যার প্রধান শখ, মানুষের ব্যবহৃত কনডম সংগ্রহ করা।
সূত্র: ডেকান ক্রনিকল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here