কপিল শর্মার বার্ষিক আয় ছাড়িয়ে গেল ১০০ কোটি! এখন কত?

0
21

এর আগে জানা গিয়েছিল যে প্রতি এপিসোডের জন্য ৫০ থেকে ৬০ লক্ষ টাকা পান কপিল শর্মা কিন্তু সম্প্রতি জানা গিয়েছে এত কমও নয় ওঁর আয়!

Kapil sharma
 কপিল শর্মা।

কয়েক মাস আগে একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল কপিল শর্মার আয়ের খতিয়ান। জানা গিয়েছিল, কালারস থেকে সোনি টিভি-তে তাঁর শো-এর স্থানান্তরের পর এক ঝটকায় প্রচুর বেড়ে গিয়েছে তাঁর আয়। এপিসোড পিছু এখন ৫০ লক্ষ থেকে ৬০ লক্ষ টাকা পান কপিল অর্থাৎ তাঁর মাসিক পে-চেক দাঁড়ায় ৫ কোটি টাকা। সেই হিসেব অনুযায়ী বছরে তাঁর আয় হওয়া উচিত গড়ে ৬০ কোটি টাকা। বলিউডের বহু নব্য তারকাও এই পরিমাণ টাকা বছরে আয় করতে পারেন না। কিন্তু এই হিসেব ছিল কয়েক মাস আগেকার।

সম্প্রতি কপিল শর্মার সঙ্গে কনট্রাক্ট রিনিউ করেছে সোনি টিভি। মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এবার বিপুল পরিমাণ টাকা দিয়ে কনট্রাক্ট করা হয়েছে। কপিলের শো-এর জনপ্রিয়তায় মুগ্ধ চ্যানেল কর্তৃপক্ষ এবং এই একটি শোয়ের রেটিং সার্বিকভাবে চ্যানেলের রেটিং একলাফে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। তাই কপিলকে ঢালাও টাকা দিতে কার্পণ্য করছেন না তাঁরা। জানা গিয়েছে, আগামী এক বছরের জন্য ১১০ কোটি টাকার কনট্রাক্ট করা হয়েছে কপিলের সঙ্গে।

অমিতাভ বচ্চনের বার্ষিক গড় আয় ১৩০ কোটির বেশি। কিন্তু হৃতিক রোশন বা ফারহান আখতারের আয় ১০০ কোটির আশেপাশেই। অর্থাৎ কপিলের আয় বলিউডের অনেক প্রথম সারির নায়ক বা নায়িকার থেকেও বেশি দাঁড়াল নতুন কনট্রাক্টের পর। একটাই পার্থক্য, ওই তারকারা এই আয়ে বহু বছর ধরে টিকে রয়েছেন আর কপিল এই ব্র্যাকেটে পা রেখেছেন সদ্য। কিন্তু গত চার-পাঁচ বছরে কপিল যেভাবে ধাপে ধাপে উন্নতির শিখরে এসে পৌঁছেছেন তাতে মনে হয় যে ১১০ কোটিতে তিনি থেমে থাকবেন না। কে জানে আগামী বছর হয়তো তাঁর আয় অমিতাভ বচ্চনের বার্ষিক আয়ের সংখ্যাটি ছুঁয়ে ফেলবে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here