কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগ নেতার পায়ে গুলি করলেন

0
20

Shot

চট্টগ্রামে জয়নাল আবেদীন নামে যুবলীগের এক নেতাকে গুলি করার ঘটনায় উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল আলম মঞ্জুকে আটক করেছে পুলিশ।

নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে থেকে মঞ্জুকে আটক করা হয়।

এ ঘটনার রবিবার সকালে মঞ্জু অনুসারিরা চট্টগ্রাম-হাটহাজারী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আটক হওয়া মঞ্জু চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ নেতা। ঘটনার শিকার জয়নাল দক্ষিণ জেলা যুবলীগের নেতা এবং আনোয়ারা উপজেলা থেকে নির্বাচিত চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীরের ছোট ভাই।

কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন জানান, রাতে মঞ্জু ও জয়নাল দীর্ঘক্ষণ অফিসার্স ক্লাবে ছিলে। ওইখানেই দুজনের মধ্যে কথা কাটাকাটি। পরে অফিসার্স ক্লাবের সামনে দুজন দাঁড়িয়ে ঝগড়া করতে থাকে। এক পর্যায়ে মঞ্জু পিস্তল বের করে জয়নালের পায়ে গুলি করেন। খবর পেয়ে মঞ্জুকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

জয়নালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করে। অভিযোগ পাওয়ার পর আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তবে মঞ্জু থানায় আটক রয়েছেন।

মঞ্জু আটকের খবর পেয়ে তার অনুসারীরা রবিবার সকালে চট্টগ্রাম-হাটহাজারী সড়ক অবরোধ করে। প্রায় তিন ঘন্টা বন্ধ থাকার পর প্রশাসনের হস্তক্ষেতে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

সড়ক অবরোধ চলাকালে চরম দুর্ভোগে পড়েন চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি, চট্টগ্রাম-রাউজান-রাঙামাটি রুটসহ নগরমুখী যাত্রীরা। আটকা পড়ে কয়েকশ যানবাহন। অবরোধের কারণে শহর থেকে অনেকেই কর্মস্থলে যেতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here