ওমর সানী যে জন্য কাঁদলেন!

0
33

Omar Sani1

বরিশালের গৌরনদীর সন্তান চিত্রনায়ক ওমর সানী। বাংলা চলচ্চিত্রের এক সময়ের দাপুটে নায়ক সানী। মাঝে কিছুটা কাজ কমিয়ে দিলেও গেল বছর থেকে আবারো সমান তালে কাজে দেখা গেছে এই অভিনেতাকে।

অভিনয় শিল্পী হলেও তাদের রয়েছে সাধারণ মানুষের মতো ভেতরকার গভীর হৃদয়, ভক্ত ভালবাসায় মাঝে মাঝে তা যেন প্রকাশ পেয়ে যায়। যেমনটা দেখা গেল গতকাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি ছবি প্রকাশ করে নায়ক সানী একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে প্রায় শত বছর বয়সী এক বৃদ্ধ তাকে দেখতে ছুটে আসেন। আর সেই ভালবাসা অভিব্যক্তিও প্রকাশ করলেন ফেসবুকে।

Omar Sani2

ওমর সানী বলেন, ‘কিছু স্মৃতি কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়, মাঝে মাঝে দুচোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহূর্ত এই বৃদ্ধার সাথে। এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে, এই বৃদ্ধা কি ভাবে যেন জানতে পারে আমার কথা, শুনে চলে আসে অজপাড়াগা ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলে।’

সানী আরো বলেন, ‘উনি এসেছিল শুধু মাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য, সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরাবন্দি করি। কারণ এমন ভালোবাসা যে, আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here