এবার নিষেধাজ্ঞায় পড়লেন নেইমার

0
22

Neymar has banned sanctions

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সা থেকে পিএসজিতে যোগ দেন ব্রাজিলীয়ান তারকা নেইমার। নতুন ক্লাবে যোগ দেয়ার পর থেকেই সতীর্থদের নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। নিজে গোল করছেন, সতীর্থদের দিয়ে করাচ্ছেন।

তবে গত রোববার মার্শেইর বিপক্ষে ম্যাচে মেজাজ হারিয়ে রীতিমত লাল কার্ড দেখেন এই তারকা। যদিও পরোক্ষণে মার্শেইর ডিফেন্ডার আন্দ্রে-ফ্র্যাঙ্ক জাম্বো অ্যাঙ্গুইসার বলেছিলেন, পিএসজি তারকাকে তারা পূর্ব পরিকল্পনার ফাঁদে ফেলেছেন।

যার ফলে লিগ ওয়ানের শুক্রবারের (২৭ অক্টোবর) নিসের বিপক্ষে ম্যাচে মাঠে নামা হচ্ছে না নেইমারের। পিএসজির মাঠে শুক্রবার বাংলাদেশ সময় পৌনে একটায় শুরু হবে ম্যাচটি।

মার্শেইয়ের বিপক্ষে ২-২ ব্যবধানে শেষ হওয়া ম্যাচটির ৮৭ মিনিটে প্রতিপক্ষ দলের লুকাস অকাম্পোস পরপর দুইবার নেইমারকে বাধা দিলে দাঁড়িয়ে জোরে ধাক্কা দিয়ে বসেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ফলে দুই হলুদ কার্ডে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। ফলে ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে ছাড়াই নিসের সঙ্গে লড়বে লিগের শীর্ষে থাকা উনাই এমেরির দল।

এদিকে পিএসজির মুখোমুখি হওয়ার আগে নেইমারের বিপক্ষে খেলতে না পারার হতাশার কথা জানিয়েছেন নিসের হয়ে চলতি মৌসুমে দুর্দান্ত খেলা ফরোয়ার্ড মারিও বালোতেল্লি। নেইমারের বিপক্ষে খেলার সুযোগ না পাওয়ার আফসোসের কথা জানিয়ে ইতালিয়ান এই স্ট্রাইকার বলেন, ‘ব্যক্তিগতভাবে, আমি নেইমারের বিপক্ষে খেলতে চেয়েছিলাম। আশা করেছিলাম, সে ম্যাচটিতে থাকবে।’

পিএসজির মাঠে জয় দিয়ে শেষ তিন ম্যাচে হারের ব্যর্থতা কাটিয়ে জয়ে ফিরতে মরিয়া নিসে। পিএসজির মাঠে জয় কঠিন হলেও অসম্ভব নয় উল্লেখ করে বালোতেল্লি বলেন, ‘এটা কঠিন, অবশ্যই, এটা সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here