‘এক রাত মজা করো, পরের দিন ভুলে যাও’

0
35
shilpa shinde
শিল্পা শিন্ডে

‘ভাবি জি ঘর পর হ্যায়’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন ভারতীয় অভিনেত্রী শিল্পা শিন্ডে। ‘বিগ বস সিজন ১১’ এর অনুষ্ঠানে এসে হয়েছেন আরো জনপ্রিয়।

প্রথম থেকেই বেশ শক্তিশালী প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে তাকে। তার পারফরম্যান্সে মুগ্ধ দর্শকরাও। সম্প্রতি বিগ বসের ঘরে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড এবং বিয়ের প্রসঙ্গে কথা বলেছেন। সেই কথার ভিডিও সমাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

জি-নিউজের খবরে বলা হয়, বিগ বসের ঘরের রান্নাঘরে শিল্পা শিন্ডে, স্বপ্না চৌধুরী, মেহজাবি সিদ্দিকি এবং সব্যসাচী শতপথি বিয়ে প্রসঙ্গে কথা বলছেন। শিল্পা শিন্ডে জানান, তার পরিবারে প্রায় প্রত্যেকেই প্রেম করে বিয়ে করেছেন। তখনই স্বপ্না চৌধরী শিল্পাকে জিজ্ঞাসা করেন যে, তিনি কবে বিয়ে করবেন?

এমন প্রশ্নের জবাবে শিল্পা শিন্ডে বলেন, তিনি কখনোই বিয়ে করবেন না।। এর আগে বিয়ে প্রসঙ্গে স্বপ্নার সঙ্গে শিল্পার কথা হয়েছিল। তাই স্বপ্না বিস্মিত হয়ে জিজ্ঞাসা করেন, তাহলে সেদিন যে আমাকে হ্যাঁ বলেছিলেন?

শিল্পা উত্তর দেন, সেদিন তিনি ওয়ান নাইট স্ট্যান্ডের জন্য হ্যাঁ বলেছিলেন। ওয়ান নাইট স্ট্যান্ড কী? তা জানা ছিল না স্বপ্নার। তিনি এর মানে শিল্পাকে জিজ্ঞাসা করেন। উত্তরে শিল্পা বলেন, ‘এক রাত মস্তি কি, দুসরে দিন ভুল যাও। ’ অর্থাৎ ‘এক রাত মজা করো, আর পরের দিন ভুলে যাও’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here