এক আঙুলের ছোঁয়াতে কীভাবে আপনার যৌনজীবন বদলে যাবে জেনে নিন

0
51

নিজের সেক্স লাইফকে আরও বেশি মশালাদার করার জন্য আপনি হয়তো অনেক ওষুধ ব্যাবহার করেছেন, বা হয়তো অনেক ধরনের সেক্স টয় ব্যবহার করেছেন, তবে তেমন কোনো ফল পাননি। কিন্তু আপনি জানেন কি আপনার আঙ্গুল আপনার যৌন জীবনকে মশালাদার করতে পারে অতিরিক্ত কোনো প্রচেষ্টা ছাড়া। হ্যাঁ, আপনি ঠিক পড়ছেন, আপনার আঙ্গুল আপনার সেক্স ড্রাইভকে আরও উন্নত করতে পারে।

এক আঙুলের ছোঁয়াতে কীভাবে আপনার যৌনজীবন বদলে যাবে জেনে নিন
  • আসুন দেখে নেওয়া যাক আঙুল কীভাবে আপনার যৌন জীবনে আলাদা স্বাদ আনতে পারে–

ঠোঁটে আঙুল স্পর্শ করুনঃ 

আপনার আঙ্গুল দিয়ে তার ঠোঁটের উপর স্পর্শ করলে সেটি তাকে আরও বেশি উত্তেজিত করে তোলে। অধিকাংশ মহিলাদের এটি একটি দুর্বলতা। অনেকেই বিভিন্ন যৌন ডিভাইস ব্যবহার করেন, তবে আপনি নীচে যান এবং তাকে উপরে যেতে দিন। এটি তাকে প্রচণ্ড উত্তেজিত করে তোলে। ওড়াল সেক্স এর মধ্যে আপনার হাতের কাজকেও যুক্ত করুন আরেকটি নতুন পদ্ধতি হিসেবে। আবেগপূর্ণভাবে সংযুক্ত থাকার জন্য এটি একটি অত্যাশ্চর্য পদ্ধতি।

চুম্বন দেওয়ার সময় তার মুখ ধরে চুম্বন দিনঃ

অনেক রকমভাবে আপনি আপনার সাথিকে বা সঙ্গিকে চুমু দিতে পারেন। কিন্তু আপনি যখন ‘স্মুচ’ করছেন তখন তার মুখটা ধরুন এবং আপনি তার সাথে সম্পূর্ণরূপে জড়িত হন। আপনার হাতটাকে আরো স্মরণীয় করতে পারেন। এটা সত্যি, যদি আপনি তার সাথে খুব বেশি গভীরতাতে না যান, তাহলেও সেই নারী সারাজীবন ওই দিনটার কথা মনে রাখবে। যদি আপনি তার চরম উত্তেজনার মুহূর্তে তাকে স্পর্শ করেন তাহলে আপনি তার কাছে সব কিছু হতে পারেন মানে তার সব থেকে কাছের লোকও হয়ে উঠতে পারেন।

তার শরীরের কার্ভ অনুসরণ করুনঃ

কল্পনা করুন আপনি একজন চিত্রশিল্পী, আপনার আঙুল দিয়ে প্রতিটি প্রান্ত এবং তার দেহের প্রতিটি খাঁজকে অঙ্কন করুন। এতে তাদের সংবেদনশীলতা আরও বেড়ে যায়। তার ঠোঁটের ভাঁজটি অনুসরণ করুন, তার কোমল অভ্যন্তরীণ অঙ্গুল, তার বুকের গহ্বর আপনার আঙ্গুল দ্বারা স্পর্শ করুন । আপনার আঙ্গুলের সঙ্গে তার চামড়ার সঙ্গে যোগাযোগ রাখুন প্রতি নিয়ত, তবে স্নেহপূর্ণভাবে। সব শেষে তার জরায়ু আপনার আঙ্গুল দ্বারা স্পর্শ করুন সে উত্তেজনার চরম সীমাতে পৌঁছে যাবে এক মুহূর্তের মধ্যে।

আপনার হাত দিয়ে তাকে দিশা দিনঃ

মহিলাদের তুলনায় পুরুষদের তুলনামূলকভাবে স্ব-আনন্দ অনেক কম হয়, তাকে কীভাবে অনুভব করতে হবে তা দেখানোর জন্য তাকে নিয়ন্ত্রণ করুন এবং আপনার হাতকে নির্দেশ করুন, যাতে সে তার মতামতকে ভালভাবে দেখায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here