ইনিই দুনিয়ার সবচেয়ে ধনী মহিলা, কিন্তু কিভাবে হলেন? জানলে চমকে যাবেন !

0
223

The richest woman

মাসে ৩,০০০ টাকার বেশি উপার্জন নয় তাঁর। একদিন সকালে আচমকা অ্যাকাউন্টের টাকা দেখে চক্ষু চড়কগাছ সেই উর্মিলারই। দেখলেন ৯ লক্ষ কোটি টাকা ঢুকে পড়েছে তাঁর অ্যাকাউন্টে।

দুনিয়ার সবথেকে ধনী মহিলা হওয়ার অনুভূতিটা তাঁর পক্ষে বোঝানো সম্ভব ছিল না। কি করবেন কিছু বুঝে ওঠার আগেই আনন্দ শেষ। হ্যাঁ, ভুল করেই অ্যাকাউন্টে চলে এসেছিল এই টাকা। মুহূর্তের মধ্যে উধাও।

কানপুরের এক ছোট গ্রামের বাসিন্দা উর্মিলা। শুক্রবার তিনি তাঁর পাস বুক আপডেট করান। হিসেব মত ৩,০০০ টাকা থাকার কথা সেখানে। আচমকা দেখলেন ১৭ সংখ্যার একটা নম্বর। না, সেটা হিসেব করে উঠতে পারেননি তিনি। এক কর্মীর সাহায্যে জানতে পারলেন, ৯ লক্ষ ৫৭ হাজার কোটি টাকা যোগ হয়েছে তাঁর অ্যাকাউন্টে। ২১ জুলাই আসে এই টাকা।

এরপর ব্যাংক ওই অ্যাকাউন্ট ‘ফ্রিজ’ করে দেওয়া হয়। কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভুল খুঁজতে শুরু করেন সবাই মিলে। ব্যাংকের মূল সার্ভারটি মুম্বইতে। বেশ কিছুক্ষণ চেষ্টা-চরিত্র করার সেই টাকা সরানো সম্ভব নয়। বিল গেটস, মুকেশ অম্বানি ও লক্ষী মিত্তলের সম্পত্তি এক হলে বোধহয় এই ৯ লক্ষ কোটি টাকা হওয়া সম্ভব। তাই স্বপ্নের দুনিয়ায় কয়েক মুহূর্তে বাঁচার সৌভাগ্য অন্তত হল উর্মিলার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here