আলোচনার কেন্দ্রবিন্দুতে মিশাপুত্রও, তিনি কি নায়ক হবেন ?

0
130

mishaputra-01

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের কল্যাণে কোনো চলচ্চিত্রে অভিনয় না করেও রীতিমত ‘নায়ক’ বনে গেছেন অভিনেতা মান্নার পুত্র সিয়াম ইলতিমাস। এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন খলঅভিনেতা মিশা সওদাগরের পুত্র হাসান মোহাম্মদ ওয়ালিদ।

কয়েকদিন ধরে মিশা ও ওয়ালিদের ছবিটি ঘুরছে ফেইসবুকজুড়ে। সুদর্শন ওয়ালিদকে ঘিরে ‘সম্ভাবনা’ দেখছেন মিশা ভক্তরা। ঝড় উঠেছে কী-বোর্ডে, দীর্ঘ হচ্ছে কমেন্টবক্স। দাবি একটাই, মিশাপুত্রকে চলচ্চিত্রে দেখতে চান তারা!

মাসখানেক আগে অভিনয় ছাড়ার ঘোষণা দেওয়া মিশা নিজের পুত্রকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস কীভাবে দেখছেন?

পুত্র অভিনেতা হবে, ইঞ্জিনিয়ার হবে নাকি ডাক্তার হবে-এসব নিয়ে তার মাথাব্যথা নেই বলে জানালেন তিনি। কোনো পেশাই তার উপর চাপিয়েও দিতে চান না।

সোমবার বিকেলে গ্লিটজকে বলেন, “যে পেশায় যাক সেটা তার ব্যাপার। ক্যারিয়ারে সে সুপারস্টার হবে নাকি স্টার হবে সেটা আমি জানি না। পড়াশোনা শেষ হওয়ার পরে ও নিজেই সিদ্ধান্ত নেবে, সে কী হবে। ওর জীবনটা ও নিজেই চালাবে।

অভিনেতা হইলো না ডাক্তার হলো সেটা আমার দেখার বিষয় না। আমি বাবা হিসেবে প্রত্যাশা করি, যেখানে থাকুক সে যাতে ভালো মানুষ হয়।”

misha-02

ছবি: মিশার ফেইসবুক থেকে নেওয়া। ছবি: মিশার ফেইসবুক থেকে নেওয়া। ঢাকা থেকে এ লেভেল সম্পন্ন করে ওয়ালিদ পাড়ি জমিয়েছেন আমেরিকায়। দেশটির নামকরা বিশ্ববিদ্যালয় টেক্সাস টেক ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করছেন।
পড়াশোনা শেষ করে দেশে ফিরবেন তিনি। মিশা প্রত্যাশা করেন, পুত্র আমেরিকায় বেড়ে উঠলেও সে যেন সবার আগে নিজেকে বাঙালি ভাবে।

ব্যক্তিগত জীবনে ওয়ালিদ সিনেমার পোকা। হলিউড, বলিউড থেকে ঢালিউড সব সিনেমাতেই সমান আগ্রহ তার। ওয়ালিদের প্রিয় সিনেমার তালিকায় আছে বলিউডি সিনেমা ‘পিকে’, ‘মাই নেম ইজ খান’।

তার প্রিয় অভিনয়শিল্পীদের তালিকায় নেই বাবার নাম। তার প্রিয়শিল্পী শাকিব খান ও মৌসুমী। যাদের দু’জনের সঙ্গেই মিশার সম্পর্কটা এখন দা-কুমড়ো!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here