আপত্তিকর পোজে ঐশ্বর্যের ছবি, ফটোগ্রাফারকে কী করলেন অভিষেক? (ভিডিও সহ)

0
46

Aishwariya

অভিনেতা হিসেবে তো তিনি সফলই। কিন্তু স্বামী হিসেবে নিজের স্ত্রীর প্রতি কতটা সচেতন এবং দায়িত্বশীল, ফের একবার সেটা প্রমাণ করলেন অভিনেতা অভিষেক বচ্চন। সম্প্রতি একটি পার্টি থেকে ফেরার সময় আপত্তিকর অ্যাঙ্গেল থেকে স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের ফটো তোলার চেষ্টা হচ্ছিল। সেই সন্দেহেই এক চিত্র সাংবাদিককে জিজ্ঞাসাবাদও করলেন তিনি। এমনকী পরীক্ষা করলেন তাঁর ক্যামেরাও। আর সেটাই প্রমাণ করে, স্ত্রীর প্রতি কতটা দায়িত্বশীল জুনিয়র বচ্চন।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। ডিজাইনার মনীষ মালহোত্রার ডাকা পার্টিতে গিয়েছিলেন দু’জনে। উপস্থিত ছিলেন পরিচালক করণ জোহরও। কিন্তু পার্টি থেকে বেরোনোর সময়ই ঘটে বিপত্তি। ডেনিম রংয়ের একটি ট্যাঙ্ক টপ পরে পার্টিতে এসেছিলেন ঐশ্বর্য। সেখান থেকে অভিষেকের সঙ্গে বেরোনোর সময়ই ধরা পড়ে যান চিত্রগ্রাহকদের হাতে। প্রাক্তন বিশ্বসুন্দরীকে দেখার পরই একের পর এক ছবি তুলতে থাকেন চিত্র সাংবাদিকরা। ফ্ল্যাশবাল্বের ঝলকানির মধ্যেই স্বামীর সঙ্গে গাড়িতে চড়ে বসেন তিনি। কিন্তু তখনই সেখানে এক চিত্র সাংবাদিককে কাছে ডেকে নেন অভিষেক। খাটো পোশাক পরায় স্ত্রীর আপত্তিকর ছবি তুলেছেন কিনা তাঁকে জিজ্ঞাসাও করেন। যদিও ওই চিত্র সাংবাদিক ক্যামেরা দেখিয়ে জানান, তাঁর ওরকম কোনও ইচ্ছে ছিল না। ওই সময় পাশের সিটে বসে স্বামীর দিকে তাকিয়ে মিটিমিটি হাসছিলেন ঐশ্বর্য। হয়তো স্বামী দায়িত্বশীলতার পরিচয় পেয়ে মনে মনে খুশিই হয়েছিলেন রাই সুন্দরী।

শেষপর্যন্ত স্ত্রীকে নিয়ে ওখান থেকে চলে যান অভিষেক। তবে এই ঘটনায় বলিপাড়ায় শুরু হয়েছে নানা আলোচনা। কেউ কেউ আবার অভিষেকের প্রশংসায় পঞ্চমুখও হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here