আজ আবারও মুখোমুখি ঢাকা-সিলেট

0
13

BPL Dhaka Sylet

আজ শুরু হচ্ছে বিপিএলের ঢাকা পর্ব। এই পর্বের প্রথম দিন সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে সিলেট সিক্সার্স।

আজ থেকে শুরু হচ্ছে বিপিএলের দ্বিতীয় পর্ব। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা-সিলেট। টানা তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সিলেট সিক্সার্স। সর্বশেষ ম্যাচে অবশ্য খুলনা টাইটানসের বিপক্ষে হেরেছে দলটি। ঢাকা পর্বে আবার জয়ের ধারায় ফিরতে চান নাসির-সাব্বিররা।

বিপিএলে দুটি ম্যাচ খেলেছে ঢাকা ডায়নামাইটস।

প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে হারলেও দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে উড়িয়ে দেন সাকিব-সাঙ্গাকারারা। হোম ভেন্যুতে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় দলটি। এই ম্যাচে আরো শক্তিশালী দল নিয়ে মাঠে নামবেন সাকিব। পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি ডায়নামাইটসদের সঙ্গে যোগ দিয়েছেন। আশা করা যাচ্ছে, শনিবার তাঁকে নিয়েই মাঠে নামবে ঢাকা।

ঢাকার জন্য এটি প্রতিশোধের ম্যাচ। কারণ প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে ৯ উইকেটে হেরেছিল সাকিবের দল। তবে সিলেটকে হারানোটা সহজ হবে না ঢাকার জন্য। দলটির ব্যাটসম্যানরা দারুণ ফর্মে রয়েছেন। বিশেষ করে উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার। বিপিএলের এবাবের আসরে সেরা রান সংগ্রাহকও তাঁরা। বল হাতে নাসির-আবুল হোসেন, লিয়াম প্লাঙ্কেটরা দুর্দান্ত পারফর্ম করছেন।

এদেকে সাঙ্গাকারা-এভিন লুইস, আফ্রিদি, সুনীল নারাইন, সাকিব আল হাসানদের নিয়ে গড়া ঢাকা ডায়নামাইটসকে তো টুর্নামেন্টের শুরু থেকেই ফেভারিটের তালিকায় রেখেছেন ক্রিকেটপ্রেমীরা। দ্বিতীয় পর্বের প্রথম দিনে তাই সেয়ানে-সেয়ানের টক্কর দেখার অপেক্ষায় সবাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here