অবাক কান্ড মানুষের মত দেখতে ছাগল ছানা! অবাক গ্রামের মানুষ!! দেখুন ভিডিও

0
9

ওয়েব ডেস্ক :

মানুষের মুখ নিয়ে জন্মাল ছাগল ছানা। আর ওই ছাগল ছানাকে দেখে জোর জল্পনা ছড়িয়েছে। সম্প্রতি সোশ্যাল সাইটে এমনই ছবি ভাইরাল হয়েছে।

জানা যাচ্ছে, অদ্ভূত দর্শন ওই ছাগল ছানার মুখে যেমন রয়েছে মানুষের ঠোঁট। এমনকি ওই ছাগল ছানার মুখের ভঙ্গিও অনেকটাই মানুষের মত বলেও মত প্রকাশ করেছেন অনেকে। শুধু তাই নয়, ওই ছাগল ছানার শরীরের অর্ধেক অংশই নাকি মানুষের মত। এমন মতও প্রকাশ করা হয়েছে অনেকের তরফে।
সামিরা আসিয়া নামে এক মহিলা ওই ছাগল ছানার চ্ছবি সহ ভিডিও-ও পোস্ট করেছেন ফেসবুক প্রোফাইলে। আর সেখানেই আজব দর্শন ওই ছাগল ছানাকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহল দেখা যাচ্ছে।
ইতিমধ্যেই সামিরা আসিয়ার ওই ফেসবুক পোস্টে ২৫ হাজার লাইক পড়েছে। ওই পোস্টটি শেয়ার হয়েছে ৫.৫ লক্ষও।

Posted by Samira Aissa on Wednesday, August 16, 2017

চলতি বছর অসমে এক চোখওয়ালা একটি ছাগল ছানার জন্ম হয়। সায়ক্লোপিয়া নামে এক ধরণের ডিসঅর্ডারে আক্রান্ত হয়েই ওই এক চোখওয়ালা ছাগল ছানার জন্ম হয়েছিল বলে জানা যায়। এর পাশাপাশি চলতি বছরের মার্চ মাসে বিহারে এক শিশুকে নিয়েও শুরু হয় জল্পনা। ওই শিশুর জন্মের পর তাকে ‘হনুমানের অবতার’ বলেও প্রচার করেন সাধারণ মানুষের একাংশ। অদ্ভূত দর্শন ওই শিশুটির মাথা যথেষ্ঠ ছোট ছিল। কিন্তু, বিরল রোগে আক্রান্ত হওয়ার জেরেই ওই শিশুকে এমন দেখতে হয় বলেও চিকিত্সকরা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here